সাতক্ষিরার সাংবাদিক কন্যা হত্যার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন আজ

160

নড়াইল কণ্ঠ : সাতক্ষীরার কলেজ ছাত্রী সাংবাদিক কন্যা সুমিত্র মৃধা হত্যার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে আজ (২২ জানুয়ারি)। শুক্রবার (২২ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় নড়াইল চৌরাস্তায় জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার্স ফোরাম ও রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন-আরজেএফ’র উদ্যোগ এ মানববন্ধন কর্মসূচি পালিত হবে। নৃসংশ এ হত্যাকান্ডের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে সচেতন নাগরিকদের শরিক হওয়ার জন্য আহবান করা হয়েছে।

দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি অরবিন্দু কুমার মৃধার মেধাবী কন্যা কলেজ ছাত্রী সুমিত্র মৃধা (১৮) কে গত মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়িতে শ্বাসরোধ করে নৃসংশভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা। এঘটনায় জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার্স ফোরামের সভা অ্যাডভোকেট এস,এ মতিন, নড়াইল সংবাদ পত্রিকার প্রতিনিধি ও নড়াইল কণ্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলামসহ সকল সাংবাদিক, নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিশেন এর সভাপতি অ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন-আরজেএফ’র ভাইস চেয়ারম্যান সাথী তালুকদার জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক আফরোজা খানমসহ সকল সাংবাদিক সমাজ, অন্যান্য সামাজিক সংগঠন সমূহ তীব্র নিন্দা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন ও দোষীদের দ্রুত গ্রেফতারে জানিয়ে বিবৃতি প্রদান করেছে।

উল্লেখ, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জাতীয় দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি অরবিন্দ কুমার মৃধার মেধাবী কন্যা কলেজ ছাত্রী সুমিত্র মৃধা (১৮) কে গত মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়িতে শ্বাসরোধ করে নৃসংশভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা।