ঝিনাইদহে ৩ দিনব্যাপী বৃক্ষমেলা

0
18
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

ঝিনাইদহ প্রতিনিধি : “সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই”’ এই শ্লোগানকে ঝিনাইদহ জেলা প্রশাসন, সামাজিক বন বিভাগ ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রোববার সকালে তিন দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়।
পরে ঝিনাইদহ জেলা প্রশাসনের মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খোদেজা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জিএম আব্দুর রউফ, বিভাগীয় বন কর্মকর্তা খোন্দকার গিয়াস উদ্দিন, জেলা নার্সারি মালিক সমিতির সভাপতি খালেদা খানম।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিয়া আক্তার চৌধুরী। আলোচনা সভার পুর্বে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়। রোববার থেকে শুরু হওয়া বৃক্ষমেলা ৩১ জুলাই পর্যন্ত চলবে বলে জেলা প্রশাসন সূত্র জানায়। এবারের মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের ৪৪টি স্টল স্থান পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here