বিএনপির ২০০ নেতাকর্মী যোগ দিলো আওয়ামী লীগে

0
19
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ: শেখ হাসিনা সরকারের উন্নয়নকে সাধুবাদ জানিয়ে বিএনপির অন্তত ২০০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। জানা গেছে, তারা প্রত্যেকেই পঞ্চগড়ের বোদা উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপির সক্রিয় নেতাকর্মী। আওয়ামী লীগে যোগ দেয়া বিএনপির ওইসব নেতাকর্মীরা বলছেন, বাংলাদেশের চলমান উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সে যাত্রার অগ্রপথিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে তারা আওয়ামী লীগে যোগদান করেছেন।
২৭ জুলাই উপজেলার সাকোয়া ইউনিয়নের বীরপাড়া গ্রামে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন তারা।
স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, সাকোয়া ইউনিয়ন বিএনপি সদস্য ডেন্টাল চিকিৎসক সাইদুর রহমানের সঙ্গে অন্তত ২০০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বিএনপি নেতাকর্মীদের হাতে রজনীগন্ধা ফুল তুলে দিয়ে দলে বরণ করে নেন।
আওয়ামী লীগে যোগদান বিষয়ে বিএনপির নেতা সাইদুর রহমান বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই তার সঙ্গে বিএনপির ২০০ নেতাকর্মী দল পরিবর্তন করেছেন। তাদের লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।
বিএনপি নেতাদের আওয়ামী লীগে যোগদান প্রসঙ্গে সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেন, আওয়ামী লীগের উন্নয়নের ধারা দেখেই বিএনপির নেতাকর্মীরা দলে যোগদান করেছেন। যোগদান করা নেতাকর্মীরা আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের সদস্যদের কাছে প্রাথমিক সদস্য পদ নেওয়ার পরে তাদের বিভিন্ন কমিটিতে সংযুক্ত করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকোয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ, আওয়ামী লীগ নেতা অধ্যাপক ফারুক আলম টবি, রবিউল আলম সাবুল, জাকির হোসেন, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here