রাজশাহীর আইনজীবী সমিতি লিটনের পক্ষে প্রচারণা চালাচ্ছে

0
20
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের আর মাত্র ২দিন বাকী। নির্বাচনকে কেন্দ্র করে রাজশাহী কোর্টের আইনজীবীদের মধ্যে বিশেষ এক উত্তেজনা লক্ষ করা যায়। অফিস চলাকালীন সময়ে সকলের মুখে ছিল নির্বাচনী আলোচনা। বৃহস্পতিবার দুপুর গড়ানোর সাথে সাথেই সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে আইনজীবীরা নৌকার পক্ষে প্রচারণায় নামেন।

নগরীর লক্ষিপুর মোড়, সি এন্ড বি মোড়, শিক্ষাবোর্ড এলাকা, মেডিকেল রোড, কাচা বাজার ও বিভিন্ন ক্লিনিকে কর্মরত এবং রাসিকের বিভিন্ন এলাকা থেকে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষের মধ্যে লিটনের পক্ষে প্রচারণা চালানো হয়।

রাজপাড়া থানা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট বজলে তৌহিদ আল-আহসান বাবলার সভাপতিত্বে এবং সদস্য সচিব অ্যাডভোকেট শামিম আখতার হৃদয় এর পরিচালনায় প্রচারণায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিল সদস্য বগুড়া অঞ্চলের প্রতিনিধি অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু, রাজশাহী অঞ্চলের প্রতিনিধি অ্যাডভোকেট ইয়াহিয়া, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ রাজশাহীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির সভাপতি অ্যাডভোকেট লোকমান আলী, যুগ্ম আহ্বায়ক যথাক্রমে বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একরামুল হক, ইব্রাহীম হোসেন পিপি এন্তাজুল হক বাবু।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ রাজশাহীর প্রায় দেড় শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭টায় লক্ষিপুর মোড়ে পথসভার মাধ্যমে প্রচারণা শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here