নড়াইলের বিশিষ্ট আইনজীবী বনমালী মিত্র সুস্থ্য আছেন

106

নড়াইল কণ্ঠ : বুধবার (১৯ জানুয়ারী) অ্যাডভোকেট বনমালী মিত্র (৬০) হঠাৎ রাত সাড়ে ৮টার দিকে নড়াইল ক্লাবে ব্রীজ খেলার সময় অসুস্থ পড়েন। সাথে থাকা বন্ধুরা বাসায় খবর দেয় এবং সঙ্গীয়রা ইজিবাইকে করে সদর হাসপাতালে নেয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক মনে করে দ্রুত যশোর ২৫০ বেড হাসপাতালে রিফার করেন।

এসময় তার অসুস্থ্যতার খবর পেয়ে দেখতে ছুটে আসেন নড়াইল জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অ্যাডভোকেট এদাদুল ইসলাম পিপি, নড়াইল ক্লাবের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, অ্যাডভোকেট আলিমুল মাসুদ কোটন, অ্যাডভোকেট আব্দুল হক, প্রতিবেশী ও স্বজনরা।

রাত সাড়ে ৯টায় এ্যাম্বুলেন্স করে যশোরের উদ্দেশ্যে রওনা দেয়া হয়। এসময় সঙ্গে ছিলেন বনমালী মিত্রের স্ত্রী, ডা: সমীর রায়, প্রফেসর মলয় কান্তি নন্দী, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান ও বনমালী মিত্রের ভাইপো। শেষ পর্যন্ত যশোর হাসপাতালে না যেয়ে দড়াটানা হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ ডা: জয়ন্ত পোদ্দারকে দেখান হয়। তিনি সকল রকমের পরীক্ষা নিরিক্ষা করে দেখেন এবং বলেন বনমালী মিত্রের হার্টে  তেমন কোন সমস্যা নেই। তিনার স্পাইনাল কর্ডের সমস্যার কারনে ব্যাক বোনে ব্যাথা হচ্ছে। এটার জন্য দরকার ফিজিওথেরাপী দেয়া। এটা নিয়মিত করলে ঠিক হয়ে যাবে। ডা: জয়ন্ত পোদ্দার তাকে টেনশনমুক্ত থাকারও পরামর্শ দেন।

তিনি আজ রাত সাড়ে ১২টার দিকে নড়াইল নিজ বাসায় পৌঁছিয়েছেন। তিনি এখন সুস্থ্য আছেন।