বন্দরে ময়নার মৃত্যু রহস্য ঘনীভূত!

37

নড়াইল কণ্ঠ: বন্দরে প্রেমঘটিত কারণে ময়না (১৬)এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ক্রমেই ঘনীভূত হচ্ছে। ময়নার মৃত্যুর বিষয়টি আত্মহত্যার ঘটনা হিসেবে প্রচার করা হলেও এর গভীরে রয়েছে নানা রহস্য। এদিকে এ ঘটনার পর হতে বাড়িওয়ালা মানিক হোসেন পলু এবং তার দু’বন্ধু জসিম ও হেলাল ওরফে ডিস হেলা গা ঢাকা দিয়েছে। গত বুধবার বেলা ২টার সময় বন্দর কুমারপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।
জানা যায়, বন্দর কুমারপাড়া এলাকার পলু মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাবুল মিয়ার মেয়ে ময়না দীর্ঘদিন যাবত বন্দর তিনগাও এলাকার অটোরিক্সা চালক হৃদয়ের সাথে প্রেমের সম্পর্কে লিপ্ত হন।
প্রেমের বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে মেয়েকে মারধর করে এবং হৃদয়ের সাথে সম্পর্ক ছেড়ে না দিলে রিদয়কে প্রানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। সেই সূত্র ধরে গত ৪ জুলাই ঘরের ফ্যানের সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তবে এলাকায় চাউর হচ্ছে উল্লেখিতরা ওই বাড়িতে প্রতিনিয়তই আনাগোনা করতো। ময়নার ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে উল্লেখিতরা গা ঢাকা দেয়ায় নানা রহস্যের সৃষ্টি করে। এলাকাবাসী তদন্ত সাপেক্ষে ঘটনার প্রকৃত রহস্যের উদঘাটনের দাবি জানিয়েছে।