নারায়গঞ্জ নৌকার জন্মস্থান এখানে নৌকাই সম্মানিত হবে-ব্যারিস্টার নওফেল

0
24
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল ইসলাম চৌধুরী নওফেল বলেছেন,নারায়নগঞ্জ নৌকার জন্মস্থান তাই এখানে নৌকাকেই সম্মানিত করা হবে,আপনাদের সকল দাবি(নারায়নগঞ্জ-৫ এ নৌকা) বঙ্গবন্ধু কন্যাকে অক্ষরে অক্ষরে বলা হবে। শেখ হাসিনা নেতৃবৃন্দদের সিদ্ধান্তের উপর সর্বোচ্চ আস্থা রাখেন, তাই আমি আশাবাদী তিনি আপনাদের কথা ভেবে দেখবেন।
রবিবার(১৫ জুলাই) বিকেলে বন্দর থানাধীন ধামগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ আয়োজিত বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির প্রধাণ অতিথির বক্ত্যব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন,নারায়নগঞ্জ এ বেশ উন্নয়ন হয়েছে কারোই উন্নয়নের চাহিদা নেই, সবার একটাই চাহিদা দেখতে পেলাম যা হল নৌকার মাঝির চাহিদা। সেলিনা হায়াৎ আইভিকে দিয়ে বঙ্গবন্ধু কন্যা নারায়নগঞ্জের ভোবা নৌকাকে উদ্ধার করেছে। এখানে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাও হেরে গেছে। অতএব নেতা কর্মীদের প্রতি আমার অনুরোধ আপনারা দলবদ্ধ হয়ে কাজ করুন, আসলেই পদ থাকলেই নেতা হওয়া যায় না কাজের মাধ্যমেই নেতা হতে হয়।
বন্দর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাই,সহ-সভাপতি তথা নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভি,সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহিদ বাদল।
বন্দর থানা আওয়ামীললীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের সভাপতিত্বে নারায়নগঞ্জ এর ৫টি আসনে নৌকা চেয়ে এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এড. আনিসুর রহমান দিপু,নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূইয়া,আসাদুজ্জামান আসাদ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গির আলম,সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন,দপ্তর সম্পাদক এম এ রাসেল,জেলা মহিলালীগের সম্পাদিকা মরিয়ম কল্পনা, রানু খন্দকার,বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন সহ বন্দর থানা আওয়ামীলীগের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের এক পর্যায়ে প্রধাণ অতিথির কাছ থেকে আওয়ামীলীগের সদস্য নবায়ন করেন ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ,মদনপুর ইউনিয়ন চেয়ারম্যান গাজী মোঃ এম এ সালাম,নাজিম উদ্দিন নাজিম ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ কে এম ইব্রাহিম কাশেম। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সহিদুল হাসান মৃধা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here