দলীয় ঐক্যে এগিয়ে বসিক নির্বাচনে মেয়র প্রার্থী সাদিক

0
16
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক: বরিশাল সিটি কর্পোরেশন (বসিক) নির্বাচনে নির্বাচনী প্রচারণা পুরো দমে শুরু হয়েছে। এখানে দলীয় ঐক্যে এগিয়ে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাদিক আব্দুল্লাহ। কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে দিন-রাত প্রচারণা চালাচ্ছেন সাদিক আব্দুল্লাহ। এদিকে দলীয় অন্তঃকোন্দলের কারণে বিএনপি সমর্থিত প্রার্থী মজিবর রহমান সরোয়ার নির্বাচনী প্রচারণা নিয়ে বেশ বিপাকে রয়েছেন।
এখন সকাল-সন্ধ্যা সাদিক আব্দুল্লাহর কাটাচ্ছেন সাধারণ মানুষকে নিয়ে।সকালে ঘুম থেকে উঠার পর বাসার নিচতলার ড্রইং রুমে দেখতে পান অপেক্ষমাণ মানুষের জটলা। সকলের কথাই মনোযোগ দিয়ে শোনেন তিনি।চেষ্টা করেন সমস্যা সমাধানের। এর পরেই তিনি ছুটে যান সাধারণ মানুষের দ্বারে। সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড শেষে মধ্য রাতে যখন সাদিক ফেরেন তখনো মানুষের আনা গোনা থাকে তার কালীবাড়িস্থ বাসায়।
সাদিক আব্দুল্লাহকে বিজয়ী করতে এখন ঐক্যবদ্ধ হয়েছে বরিশালের পুরো আওয়ামী পরিবারসহ সর্বস্তরের জনগণ। বেশ কয়েক বছর ধরে বরিশাল আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যের বাঁধনে গেঁথেছেন সাদিক আবদুল্লাহ। সাদিক আবদুল্লাহর নেতৃত্বে ঐক্যবদ্ধ বরিশাল আওয়ামী লীগ যে কোন সময়ের চেয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী।
শওকত হোসেন হিরনের উন্নয়নের পরও তার পরাজয়ের অন্যতম কারণ হিসেবে দলীয় কোন্দলকেই চিহ্নিত করা হয়। সেদিক দিয়ে সাদিক আবদুল্লাহ দলকে একটি শক্তিশালী সাংগঠনিক ভিত্তির উপর দাঁড় করিয়েছেন বলে দাবি কর্মীদের।
বরিশালের প্রয়াত মেয়র হিরণের স্ত্রী জেবুন্নেছা আফরোজ এমপি বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সাদিককে সমর্থন দিয়েছেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন বর্তমান সময়ে মহানগর আওয়ামী লীগ যেকোন সময়ের চেয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী, এর কারণ সাদিক আবদুল্লাহর অক্লান্ত পরিশ্রম আর মেধা।
দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করতে একাট্টা হয়ে কাজ করছে বরিশাল আওয়ামী পরিবার। সাদিক আব্দুল্লাহকে জয়ী করার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করছেন প্রতিটি নেতা-কর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here