নড়াইলে এ্যাডভোকেট মনোয়ার হোসেনের ইন্তেকাল

47

নড়াইল কণ্ঠ : নড়াইল জজকোর্টের সিনিয়র আইনজীবি মনোয়ার হোসেন তাপস হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লালে—- রাজেউন)। গত মঙ্গলবার (১০ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
নড়াইল জজকোর্টের আইনজীবী সৈয়দ মাহাবুব আলী জানান, মনোয়ার হোসেন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে আদালতে আসেন এবং যথারীতি কাজ করেছেন। বিকাল সাড়ে ৫টার দিকে জজকোর্ট থেকে নেমে তিনি নড়াইল জেলা আইনজীবী সমিতির এক নম্বর ভবনে নিজের চেম্বারে চেয়ারে বসে কাগজ দেখছিলেন। এসময় হৃদরোগে আক্রান্ত হলে তাঁর সহকারী এবং উপস্থিত অন্যান্য আইনজীবীরা তাঁকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
পারিবারিকসুত্রে জানাগেছে, মনোয়ার হোসেনের গ্রামের বাড়ি নড়াইল শহর সংলগ্ন আউড়িয়া ইউনিয়নের কমলাপুর গ্রামে।
বুধবার(১১ জুলাই) সকাল সাড়ে ৯টা দিকে মনোয়ার হোসেনের মৃতদেহ আদালত চত্বরে নেয়া হবে। সেখানে বিচারক, আইনজীবীসহ শুভাকাঙ্খীদের শেষবারের মতো দেখা শেষ হলে সকাল ১০টায় প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। পরে মৃতদেহ গ্রামের বাড়িতে নেয়া হবে। সেখানে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
নড়াইল জেলা আইনজীবী সমিতির সদস্য মনোয়ার হোসেনের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট গোলাম নবী।