ইউটিউব চ্যানেল পরিচালনা করবে ডন সামদানি

0
13
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

কর্পোরেট জগতে মানুষ গড়ার কারিগর ডন সামদানি সম্প্রীতি চালু করেছেন তার নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেল। ইয়ুথ ভিত্তিক এবং কর্পোরেটের খুঁটি-নাটি ও টিপস নিয়ে কনটেন্টও পাওয়া যাবে এই ইউটিউব চ্যানেলে। চ্যানেলটি দেখভাল করবে বঙ্গ নেটওয়ার্ক। এ উদ্দেশে ডন সামদানী এবং বঙ্গ নেটওয়ার্ক সম্প্রতি একটি এম ও ইউ স্বাক্ষর করেছে।
এ প্রসঙ্গে ডন সামদানি বলেন, আমি বাংলাদেশের কর্পোরেট ইন্ডাস্ট্রি নিয়ে কাজ করতে চাই, তুলে ধরতে চাই একজন সফল কর্পোরেট ব্যক্তিত্ব হতে কি প্রয়োজন? আমি এড্রেস করতে চাই ১৮ থেকে ৩৫ বছরের যুব সমাজকে। যাতে তারা নিজেদের ক্যারিয়ার গুছিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারে। বঙ্গ নেটওয়ার্কে যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গ এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সত্যি আনন্দিত। আমি বিশ্বাস করি বঙ্গ আমাদের সামনের পথ চলা আরো সহজ করবে।
উল্লেখ্য ডন সামদানি ইউএনডিপি, গ্রামীণফোন, শেভরন, ইস্টার্ন ব্যাঙ্ক, কেয়ার বাংলাদেশ, প্ল্যান ইন্টারন্যাশনাল, এপিলিয়ন গ্রূপ, এমটিবি, এ সি আই এবং এনার্জিপ্যাকের মতো জাতীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কর্পোরেট প্রশিক্ষক হিসেবে যুক্ত রয়েছেন।
অপরদিকে বঙ্গ নেটওয়ার্ক লেবেল কোম্পানি, টিভি ও নির্মাতারাদের অনলাইনে উচ্চ মানের বিনোদন সরবরাহ এবং শ্রোতা বৃদ্ধিকরণে সহায়তা করে আসছে। এই নেটওয়ার্কে জাজ্ মাল্টিমিডিয়া, স্যালমন দা ব্রাউনফিশ, গান ফ্রেন্ডস, ভাই-ব্রাদার্স, মাছ-রাঙা টিভিসহ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ইত্যাদি অন্তর্ভূক্ত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here