নড়াইল নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

125

নড়াইল কণ্ঠ : নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাসকে পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) বিকালে শহরের রেজিষ্ট্রি অফিস সংলগ্ন একটি মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সংবর্ধিত মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস। অন্যান্যের মধ্য বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, পিপি অ্যাডভোকেট এমদাদুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক বাবুল সাহা, সাবেক ভিপি জাহাঙ্গীর হোসেন ইকবাল, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক দেবাশীষ কুন্ডু মিটুল, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সংরক্ষিত নারী কাউন্সিলর ইপি রানী বিশ্বাস, ওয়ার্ড কাউন্সিলর রজিবুল ইসলাম, সাইফুল আলম বাচ্চু, দূর্গাপুর শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মোঃ জাকির হোসেন প্রমুখ।

সংবর্ধিত মেয়র তাঁর বক্তৃতায়, পৌরসভার মতামতের ভিত্তিতে প্রধান প্রধান সমস্যাগুলি চিহ্নিত করে একটি মডেল পৌরসভায় রূপান্তর করা হবে।