নড়াইলে বন্দুকযুদ্ধে মাদকসম্রাট মোস্ত নিহত

0
55
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক সম্রাট গোলাম মোস্ত ওরফে ঘোলা মোস্ত (৫০) নিহত হয়েছে। নিহত মোস্ত আউড়িয়া ইউনিয়নের চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত আজিজ মোল্যার ছেলে।
শনিবার (৭ জুলাই) ভোররাতে নড়াইল শহর সংলগ্ন লস্কারপুর চানিমারি বালুমাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে।
এদিকে, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা এবং ৫৩ পিস ইয়াবা উদ্ধার করেছে। নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন জানান, ডিবি ও থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কয়েকজন মাদকবিক্রেতা লস্কারপুর বালু মাঠ এলাকায় অবস্থান করছেন। সেখানে উপস্থিত হলে মাদকবিক্রেতা ও সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার এবং গুলিবিদ্ধ এক মাদকবিক্রেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। নড়াইল সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধের সময় থানা পুলিশের এসআই মিন্টু, ডিবি পুলিশের তিন এএসআই আব্দুর রহমান, মোস্তফা কামাল ও নাহিদ নেওয়াজ এবং কনস্টেবল ওলিয়ার আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিভিন্নসূত্রে জানাগেছে, নিহত মোস্ত দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতিপূর্বে একাধিকবার মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে। আদালতের মাধ্যমে জামিনে এসে পুনরায় ব্যবসা শুরু করে। তার বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here