নড়াইলে বাসের ধাক্কায় দুই মটরসাইকেল আরহী আহত

0
27
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে যশোর গামী বাস ধাক্কায় মটর সাইকেল আরহী রাস্তায় পড়ে দু’জন মারাত্বকভাবে আহত হয়েছেন। শুক্রবার (৬ জুলাই) বিকাল ৪টার দিকে নড়াইল সদর হাসপাতাল গেটের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। যশোর গামী বাস দুই মটর সাইকেল আরহীদের ধাক্কা মেরে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়।
দুর্ঘনার পর পর হাসপাতাল এলাকার লোকজন রাস্তা কিছু সময় অবরোধ করে রাখে। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সদর থানার এসআই জিল্লুর রহমানের নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
আহতরা হলেন, নড়াইল পৌরসভার সাবেক মেয়র মো: জুলফিকার আলী মন্ডলের ভাইপো ও আলাদাৎপুরের আব্দুল হাই সিদ্দিকী লিটনের ছেলে আবির (১৭) এবং একই গ্রামের মাসুদ রানার ছেলে জুয়েল (২২)।
স্থানীয় লোকজন তাৎক্ষনিক আহতদের ধরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। এখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরের আবিবের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাগেছে, আহত আবির ও জুয়েল দুপুরের খাবারের পরে বাপের এ্যাপাসি মটর সাইকেল নিয়ে দুই বন্ধু আলাদাতপুর বাসা হতে রূপগঞ্জের দিকে যাচ্ছিল। সদর হাসপাতাল এলাকা এলে যশোর গামি একটি বাস ড্যাস মেরে রাস্তা ফেলে চলে যায়। মটর সাইকেল আরহী ও বাস উভয়ই একইদিকে যাচ্ছিল।
ঘটনাস্থলে দুর্ঘটনা সম্পর্কে স্থানীয়রা বলেন, শহরের ভেতরে ভারী যানবাহন বাস, ট্রাক, লরী চলাচল বন্ধ না হলে এধরনের দুর্ঘটনার স্বীকার প্রায় হতে হবে সকলের। স্থানীয়দের দাবি দ্রুত শহরের ভেতর ভারী যানবাহন বাস, ট্রাক, লরী চলাচল বন্ধ করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here