নড়াইলে যুবককে গলা কেটে হত্যা

0
36
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলের নড়াগাতিতে আহাদ মৃধাকে (২৮) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে ময়নাতদন্তের জন্য তার লাশ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহাদ কলাবাড়িয়া ইউনিয়নের আইজপাড়ার সুলতান মল্লিকের ছেলে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে খুলনার তেরখাদা থানার পারখালী এলাকার ইলিয়াছ সরদার মোবাইল ফোনে আহাদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আহাদ বাড়িতে না ফেরায় তার পরিবার বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করেন। একপর্যায়ে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নড়াগাতির খামার গ্রামের একটি পাটক্ষেত থেকে আহাদের গলাকাটা লাশ সনাক্ত করে তার ভাগ্নে আল মামুন। এলাকায় আধিপত্য বিস্তারসহ জমিজমা নিয়ে আহাদ মল্লিকদের সঙ্গে নড়াগাতি এবং খুলনার তেরখাদার বিভিন্ন এলাকার কয়েক ব্যক্তির সঙ্গে দ্বন্দ্ব-সংঘাত ও মামলা চলে আসছিল। এসব কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।
নড়াগাতি থানার ওসি আলমগীর কবির জানান, নড়াগাতি ও তেরখাদা থানাসহ বিভিন্ন থানায় আহাদের নামে হত্যা মামলা ছাড়াও অন্তত পাঁচটি মামলা রয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here