গোপাগঞ্জের ইটভাটা মালিক হত্যায় নড়াগাতি থানায় মামলা, গ্রেফতার ৩

0
15
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে ইটভাটা মালিক আসাদুজ্জামান টিটো শরীফকে (৪৪) গলা কেটে ও কুপিয়ে হত্যার ঘটনায় ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। গত সোমবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নিহত টিটোর ভাই আশিকুজ্জামান শরীফ বাদী হয়ে নড়াগাতি থানায় মামলাটি দায়ের করেন। এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
জানাগেছে, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গত ১ জুলাই দুপুরে চরসিংগাতী এলাকায় আসাদুজ্জামান টিটোকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মধুমতি নদীর পাড়ে নড়াইলের চরসিংগাতী এলাকায় টিটোর ইটভাটা রয়েছে। এ এলাকায় জমির মালিকানার নিয়ে চরসিংগাতীর আবু বক্কার চৌধুরীর সঙ্গে টিটোর বিরোধ চলে আসছিল। এর জের ধরে দুর্বৃত্তরা প্রকাশ্য দিবালোকে টিটোকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে এবং তার ডান হাতের কব্জি কেটে ফেলে। নিহত টিটো গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ উদ্দিন শরীফের ছেলে এবং শরীফ ব্রিকসের মালিক।
নড়াগাতি থানার ওসি আলমগীর কবির বলেন, আসামি পান্নু চৌধুরী (৩৫), সালমা বেগম (৫০) ও আজিজ সরদারকে (২৬) গ্রেফতার করা হয়েছে। এদের বাড়ি সিংগাতী ও চরসিংগাতী গ্রামে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here