‘ফরিদপুর বিভাগ ও সিটির প্রস্তুতি শেষ পর্যায়ে’

0
24
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : ফরিদপুরকে নতুন বিভাগ ও সিটি করপোরেশন হিসেবে উন্নীত করার প্রস্তুতি শেষ পর্যায়ে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, প্রস্তুতি শেষ পর্যায়ে, এখন শুধু ঘোষণা বাকি। সেই ঘোষণা আগামী ডিসেম্বরের আগে-পরে হবে বলে জানান মন্ত্রী।
শুক্রবার (২৯ জুন) সন্ধ্যায় ফরিদপুর শহরতলীর বদরপুরে নিজ বাড়ির আঙ্গিনায় এক অনুষ্ঠানে মন্ত্রী এই কথা জানান। ফরিদপুর সদর উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে মন্ত্রীকে সংবর্ধনা জানানো হয়।
ফরিদপুরের বিভিন্ন উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, দেশের সব বিভাগের সঙ্গে ফরিদপুরেও ওয়াসার কার্যক্রম শুরু হবে শিগগির। ইতিমধ্যে এ সংক্রান্ত নির্দেশনা সংশ্লিষ্ট বিভাগকে দেওয়া হয়েছে।
মন্ত্রী বলেন, দেশের পিছিয়ে পড়া চরাঞ্চলের মানুষের জীবনমানের পরির্বতন আনার জন্য বড়ধরনের উন্নয়ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। দ্রুতই এই কাজ শুরু হবে। চরের মানুষ আর অবহেলিত থাকবে না বলে জানান সদর আসনের এই সাংসদ।
সংবর্ধনা অনুষ্ঠানে রাজনৈতিক ইস্যু নিয়েও কথা বলেন প্রবীণ এই নেতা। মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি এলে তাদের আমরা স্বাগত জানাবো, এতে দেশের জনগণের শক্ত অবস্থান থাকবে। আর যদি তারা (বিএনপি) নির্বাচনে না আসে তাহলে সরকারের কী করার আছে? সরকার তো তাদের ক্ষমতায় বসাতে পারে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here