মেক্সিকোকে নিয়ে দ্বিতীয় পর্বে সুইডেন

0
16
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

ইয়েকাতেরিনবুর্গে মেক্সিকোকে ৩-০ গোলে হারিয়েছে সুইডেন। ৫০ মিনিটে সুইডেনকে এগিয়ে নেন লুদভিগ আগুস্তিনসন। ৬২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সুইডিশদের আরও এগিয়ে নেন আন্দ্রেয়াস গ্রাঙ্কভিস্ত। ৭৪ মিনিটে মেক্সিকোর এডসন আলভারেজের আত্মঘাতী গোলে সুইডেন স্কোরলাইন ৩-০ করে ফেলে।
সুইডেনের কাছে ৩ গোল খাওয়ার পর ইয়েকাতেরিনবুর্গের গ্যালারিতে মেক্সিকান দর্শকেরা মুঠোফোনে ব্যস্ত হয়ে পড়লেন। নিজেদের খেলা দেখা বাদ দিয়ে তাঁরা হঠাৎ মুঠোফোনে ব্যস্ত কেন? ওদিকে জার্মানি-দক্ষিণ কোরিয়া ম্যাচের কী হলো, সেই খোঁজখবর নিচ্ছিলেন মেক্সিকানরা। জার্মানি ও দক্ষিণ কোরিয়াকে হারিয়ে যে মেক্সিকো এবার দুর্দান্ত কিছুর আভাস দিয়েছিল, তারাই আজ সুইডেনের কাছে খেয়ে বসল ৩ গোল। দ্বিতীয় পর্বে যাওয়াটা ঝুঁকির মধ্যে পড়ে যায়নি তো, এই শঙ্কা তখন মেক্সিকানদের চোখেমুখে।
না, তাদের আশঙ্কা সত্যি হয়নি। মেক্সিকো শেষ পর্যন্ত দ্বিতীয় পর্বে পা রেখেছে। কাজানে দক্ষিণ কোরিয়ার কাছে ২-০ গোলে হেরে যাওয়ায় পথটা পরিষ্কার হয়েছে মেক্সিকানদের। তবে এই ম্যাচের আগেও পয়েন্ট তালিকায় যে সুইডেন ছিল তিনে, তারাই কিনা শেষ পর্যন্ত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে উঠে গেল দ্বিতীয় রাউন্ডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here