মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের মাদক সংশ্লিষ্টতা

0
21
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক : আসন্ন সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সগরম নির্বাচনী এলাকা। প্রচারণায় জম-জমাট গাজীপুর এলাকা। ২৬ জুন নির্বাচনের নির্ধারিত দিন হওয়ায় ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থীরা। এরই মাঝে তুমুল বিতর্ক ও সমালোচনার সৃষ্টি হয়েছে বিএনপি সমর্থিত প্রার্থী হাসান উদ্দিন সরকারের মাদক সংশ্লিষ্টতা নিয়ে। সারা দেশে যখন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এর মাঝে একজন মেয়র প্রার্থীর মাদক সংশ্লিষ্টতা নিয়ে জনমনে বিরাজ করছে তীব্র ক্ষোভ ও আতংক।
মহানগরীর টঙ্গি বড়দেওড়া, আউচপাড়া, খা-পাড়া, মুদাফা, গাজীপুরা সাতাইশ, দত্তপাড়া, টঙ্গি হাজী মাজার বস্তি, আরিচপুর, মধুমিতা, মাছিমপুর, পাগাড়, সিল্মুন, ব্যাংকের মাঠ, আমতলী, তিএন্ডটি, পুবাইল, মিরের বাজার, জয়দেবপুর, কাশেমপুর, কোনাবাড়ী সহ অধিকাংশ মাদকের স্পট নিয়ন্ত্রিত হয় হাসান উদ্দিন সরকারের প্রত্যক্ষ মদদে। মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের পরিবারের লোকজন দ্বারা নিয়ন্ত্রিত হয় পুরো সিন্ডিকেট। কিছুদিন আগেও খরতৈল এলাকায় চিহ্ণিত মাদক ব্যবসায়ী ফাটা মনিরের বিরুদ্ধে কথা বলায় মুদি দোকানদার মনিরের হাত কেটে নেওয়া হয় এবং হানিফ ও মোরশেদ নামের দুই যুবককে কুপিয়ে আহত করে ফাটা মনিরের লোকজন। এই ফাটা মনির হাসান উদ্দিন সরকারের অন্যতম সহযোগী নামে এলাকায় পরিচিত।
সব জেনেও মুখ খুলতে ভয় পাচ্ছেন গ্রামবাসি। এর যথারীথি জবাব তারা নির্বাচনে ভোটের মাধ্যমে দিবে বলে মতামত প্রকাশ করেছেন এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here