আমাকে অপমান করেছে নেইমার -ব্রাজিল অধিনায়ক

0
18
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ ডেস্ক: রাশিয়া বিশ্বকাপে নিজের চেনা রূপে এখনো ধরা দিতে পারেন নি পিএসজি তারকা নেইমার। দুই ম্যাচ শেষে এখনো পেন্ডুলামের মতো ঝুলছে ব্রাজিলের ভাগ্য। আর এরই মধ্যে ব্রাজিল দলে কলহের সুর পাওয়া গেল। ব্রাজিলের অধিনায়ক থিয়াগো সিলভাকে অপমান করেছেন দলের তারকা ফুটবলার নেইমার।
জানা গেছে, কোস্টারিকার বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলের ব্যবধানে জয় ও নেইমার গোল পেলেও খেলায় নেইমারের মনোভাব ও আচরণ নিয়ে ক্ষুব্ধ রয়েছেন খোদ ব্রাজিলের খেলোয়াড়রাই।
শুক্রবারের খেলা শেষে ব্রাজিলের রক্ষণভাগের অন্যতম খেলোয়াড় ও অধিনায়ক থিয়াগো সিলভা আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপচারিতায় নেইমারের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন।
সিলভা বলেন, ‘নেইমার আমার ছোট ভাইয়ের মতো। আমি তার প্রতি সবসময় সুনজর রাখি। কিন্তু কোস্টারিকার সঙ্গে খেলায় রক্ষণভাগে আমি বল ফেরানোর পর নেইমার আমার সঙ্গে অপমানজনক আচরণ করেছে। সে ওই বল ফেরানো নিয়ে যুক্তি দেখিয়েছিলো। কিন্তু ওই একটা বল আমাদের জয়ের জন্য কোনো প্রকার ভূমিকায় ছিলো না।
ব্রাজিল দলের এই অধিনায়ক আরও বলেন, আমি তার আচরণে মনোক্ষুণ্ন হয়েছি, তা খেলা শেষে তাকে বলেছিও।
এছাড়া খেলা শেষে নেইমারের কান্নার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, নেইমারের আবেগ নিয়ন্ত্রণে রাখা উচিৎ। কেননা এখন সে একজন সেলিব্রেটি। আর আমাদের তৃতীয় ম্যাচের জন্য তার আরও ভালোভাবে প্রস্তুত হওয়া দরকার।
শুক্রবার ব্রাজিল-কোস্টারিকা ম্যাচে রেফারির সিদ্ধান্তে বিরক্তি প্রকাশ করে অপেশাদারি আচরণের দায়ে হলুদ কার্ড হজম করতে হয়েছে নেইমারকে। ওই ম্যাচের ৮১ মিনিটের মাথায় নেইমারের পাশাপাশি হলুদ কার্ড পেয়েছেন কুতিনহো। এ ম্যাচেও বেশ কয়েকবার ফাউলের শিকার হন ইনজুরি থেকে ফেরা নেইমার। অবশ্য শেষ পর্যন্ত দুই হলুদ কার্ড হজমকারীর পায়েই কোস্টারিকার বিপক্ষে ম্যাচ জেতে সেলেকাওরা।
গ্রুপ পর্বের ব্রাজিলের তৃতীয় ম্যাচটি সার্বিয়ার সঙ্গে মস্কোর স্পার্টাক বৃহস্পতিবার স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here