আর্জেন্টাইন গোলরক্ষকের স্ত্রী-কন্যাকে ধর্ষণের হুমকি

43

ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পর থেকেই বিপাকে আর্জেন্টাইন ফুটবলাররা। অবশ্য দলের এমন শোচনীয় পরাজয়ের জন্য গোলরক্ষক উইলি কাবালেরোকে দায়ী করছেন ভক্ত ও সমর্থকরা। আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে জায়গা হারাতে পারেন তিনি।

এমনকি ক্ষুব্ধ সমর্থকদের থেকে হুমকিও পাচ্ছেন এই আর্জেন্টাইন গোলরক্ষক। বাদ যায়নি তার পরিবার পর্যন্ত। কাবালেরোর পরিবারকে হত্যার হুমকি দিয়েছেন আর্জেন্টিনার ক্ষুব্ধ সমর্থকরা। শুধু তাই নয়, স্ত্রী ও কন্যাকে দিয়েছেন ধর্ষণের হুমকি।

বৈবাহিক জীবনে দুই মেয়ের জনক ৩৬ বছর বয়সী কাবালেরো। বিশ্বকাপে মাঠে নামার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দুই মেয়ে গিলের্মিনা ও আইতানার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। আর হুমকি দেওয়ার জন্য বেছে নেওয়া হয় কাবালেরোর সেই ছবিটিকে। ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পর সেই ছবির নিচে ঝাঁপিয়ে পড়েন দেশটির সমর্থকরা।

কমেন্ট সেকশন ভরে উঠে অশ্রাব্য গালিগালাজে। হত্যার হুমকিও দেওয়া হয় তাকে। পরিবারের সদস্যের শারীরিক অসুস্থতা কামনা করেন কেউ কেউ। অনেকে আবার আরও একধাপ এগিয়ে তার স্ত্রী ও কন্যাকে ধর্ষণের হুমকি দেন। ৩৬ বয়সী এই গোলরক্ষকের পরিবারের সদস্যদের চেহারা নিয়েও ঘৃণ্য মন্তব্য করেন তারা।

কাবায়েরো অবশ্য আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের নিয়মিত গোলরক্ষক নন। বিশ্বকাপ শুরু হওয়ার চোটের কারণে ছিটকে পড়েন নিয়মিত গোলরক্ষক রোমারো। তার পরিবর্তেই প্রথম পছন্দ হিসেবে দলে ডাক পেয়ে যান কাবালেরো। আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপে অভিষেক হয় চেলসির এই আর্জেন্টাইন গোলরক্ষকের। এর আগে ম্যানচেস্টার সিটিতে খেলতেন তিনি।