উইমেন্স ইনোভেশন ক্যাম্প ২০১৮

0
20
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

সমাজে অসংখ্য নারী রয়েছে যাঁরা বিদ্যমান নানা সমস্যার সমাধান নিজে নিজেই করে ফেলেন। সেইসব নারীরা নিজেদেরকে লুকিয়ে না রেখে আজই আপনার উদ্ভাবনী আইডিয়া জমা দিন ‘উইমেন্স ইনোভেশন ক্যাম্প ২০১৮’। আপনার উদ্ভাবনেই এগিয়ে যাক আগামির বাংলাদেশ। আজই আপনার উদ্ভাবনী সমাধানটি জমা দিয়ে জিতে নিন পুরস্কার। উদ্ভাবনী আইডিয়া জমা দেবার শেষ তারিখ ৩১ জুলাই ২০১৮।

আইডিয়া জমা দিতে ক্লিক করুন: www.challenge.gov.bd/wic

উইমেন্স ইনোভেশন ক্যাম্প ২০১৮

উইমেন্স ইনোভেশন ক্যাম্প ২০১৮ নারীদের সমস্যার সমাধানে এগিয়ে আসবে নারীরাই আর সেরা উদ্ভাবনী সমাধানের জন্য রয়েছে পুরস্কার! আইডিয়া জমা দেয়ার শেষ তারিখ: ৩১ জুলাই ২০১৮। বিস্তারিত জানতে এবং উদ্ভাবন জমা দিতে ভিজিট করুনঃ http://www.challenge.gov.bd/wic

a2i – Access to Information 发布于 2018年5月31日周四

উইমেন’স ইনোভেশন ক্যাম্প কি?
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম তার সূচনালগ্ন থেকেই নারীর সমতাকে সমর্থন করে আসছে এবং নারীর ক্ষমতায়ন বিষয়ক বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় এটুআই প্রোগ্রাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের সাথে যৌথভাবে “উইমেন’স ইনোভেশন ক্যাম্প” প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য হলো সমাজে নারীদের গুরুত্বপূর্ণ সমস্যা চিহ্নিত করা এবং একটি উন্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে নারীদের দ্বারা এগুলোর উদ্ভাবনী সমাধান আহবান করা। প্রতিযোগিতায় শীর্ষ সেরা উদ্ভাবনী সমাধানের জন্য পুরস্কার প্রদান করা হয় এবং বাস্তবায়নোপযোগী সমাধানগুলোকে সফলভাবে বাস্তবায়নের জন্য আর্থিক অনুদান ও কারিগরী সহায়তা প্রদান করা হয়।
উইমেন’স ইনোভেশন ক্যাম্প ২০১৬ এবং ২০১৭ এর সাফল্যের ধারাবাহিকতায় এটুআই প্রোগ্রাম চলতি বছরও “উইমেন’স ইনোভেশন ক্যাম্প ২০১৮” আয়োজন করতে যাচ্ছে, যা সকল পর্যায়ের নারীদের জন্য উন্মুক্ত থাকবে। উইমেন’স ইনোভেশন ক্যাম্প ২০১৮ এর জন্য গোলটেবিল বৈঠক থেকে নারীদের সমস্যা সনাক্ত করা হয়েছে এবং অগ্রাধিকারের ভিত্তিতে উদ্ভাবনী সমাধান আহ্বানের জন্য কয়েকটি সমস্যা নির্বাচন করা হয়েছে। অনলাইনে সারা দেশ থেকে চিহ্নিত সমস্যা সমূহের উদ্ভাবনী সমাধান প্রদানের সুযোগ থাকছে। কার্যকর ও বাস্তবায়নযোগ্য শ্রেষ্ঠ উদ্ভাবন সমূহ প্রতিযোগিতায় এগিয়ে যাবে চুড়ান্ত মনোনয়নের দিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here