নড়াইলে ৩ ডাকাত গ্রেফতার

0
57
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে ডাকাতি করে চলে যাওয়ার সময় পুলিশ ও জনতা মিলে ৩ ডাকাতকে ধরেছে। গত মঙ্গলবার (১২ জুন) রাত ২টায় নড়াইল সদর উপজেলার আউড়িয়া গ্রামের আলেয়া বেগমের বাড়িতে ডাকাতি করে চলে যাওয়ার সময় এ ৩ জন ডাকাতকে ধরা হয়। ধৃত ডাকাতরা হলো- মাগুরা জেলার শ্রীরামপুর গ্রামের জসিম বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস (২৪), খুলনা জেলার ডুমুরিয়ার উপজেলার ঘুটুদিয়া গ্রামের ফারুক শেখের ছেলে রাব্বাী শেখ (১৮) এবং যশোর সদরের নিমতলী গ্রামের নিমচাঁদ মোল্যার ছেলে এনামুল হক ওরফে এনাম ওরফে কালু (২৮)।

বুধবার (১৩ জুন) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এ তথ্য জানান। তিনি আরো সাংবাদিকদের আরো জানান, গত মঙ্গলবার (১২ জুন) রাত ২টার দিকে নড়াইল সদর উপজেলার আউড়িয়া গ্রামের আলেয়া বেগমের বাড়ির বসত ঘরের মেইন গেটের দরজা ভেঙ্গে ১৫/১৬জন ডাকাতের মধ্য হতে ৮/১০ ডাকাত ঘরের মধ্যে প্রবেশ করে অস্ত্রের মুখে প্রাণনাশের হুমকি দেখাইয়া চুপ রাখিয়া নগদ টাকা ও স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, ঘড়িসহ ১লক্ষ ৫৭ হাজার ৩শত টাকার মালামাল লুণ্ঠন করে নিয়ে যায়। ডাকাতদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেছে। ডাকাত উজ্জ্বল বিশ্বাসের নিকট হতে লুণ্ঠিত ১টি ঘড়ি উদ্ধার করেছে পুলিশ। ডাকাতির সাথে জড়িত অপর ডাকাতিদের গ্রেফতারের এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যহত রয়েছে। এ ডাকাতির ঘটনায় নড়াইল সদরে একটি মামলা হয়েছে। মামলা নং-২২, তারিখ-১২/০৬/২০১৮ এবং মামলার ধারা- ৩৯৫/৩৯৭/৪১২।
প্রেস ব্রিফিংএ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (সার্কেল) মো: মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার মো: জালাল উদ্দিন, সদর থানার ওসি মো: আনোয়রা হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলোক্ট্রেনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here