নড়াইলে বন্দুকযুদ্ধে মাদক কারবারি সজীব নিহত

0
117
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে সজীব শেখ (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ মে) দিনগত রাত ২টার দিকে নড়াইল-কালনা সড়কের মালিবাগ মোড়ের বালুর স্তুপে এ ঘটনা ঘটে। নিহত সজিব সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলতাফ শেখের ছেলে।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, নড়াইল শহর সংলগ্ন মালিবাগ মোড়ের বালুর স্তুপের পাশে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রাত ২ টার দিকে অভিযান চালানো হয়। অভিযানকালে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গুলি বিনিময় হয়। এক পর্যায়ে গুলিবিদ্ধ একজনকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুজন এসআই সহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদেরকে নড়াইল সদর হাপসাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, ২১৩ পিচ ইয়াবা, ৩টি রামদা উদ্ধার করা হয়।
এদিকে, বন্দুকযুদ্ধের খবর পেয়ে ভোর রাতে নড়াইল সদর হাসপাতালে এসে ছেলের মৃতদেহ সনাক্ত করেন সদর উপজেলার দত্তপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোঃ আলতাফ শেখ। এসময় তিনিসহ স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।
নিহতের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলতাফ হোসেন দাবি করেন, মঙ্গলবার সন্ধ্যায় তার ছেলেকে দত্তপাড়া যাত্রী ছাউনি থেকে ডিবি পুলিশ ধরে নিয়ে যায়। এর পর থেকে তিনি ডিবি পুলিশ ও সদর থানায় যোগাযোগ করলেও আটকের বিষয়টি অস্বীকার করে পুলিশ। তার ছেলের নামে দুটি মাদকের মামলা রয়েছে বলে তিনি জানান।
লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সারাদেশব্যাপী চলমান মাদক বিরোধী অভিযানে নড়াইল জেলায় এই প্রথম বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here