নড়াইলে জেলা পুলিশের উদ্যোগে মাদকবিরোধী গণসচেনতামূলক র‌্যালি

67

নড়াইল কণ্ঠ : “চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে, মাদক প্রতিকারে জনতা, পুলিশ এক কাতারে” এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে মাদকবিরোধী গণসচেনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার ( ২২ মে) বেলা ১১ টায় নড়াইল প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালি শেষে পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ও খাদ্যের মাননিয়ন্ত্রণ রাখতে পৌর বাজারের মাছ, মাংস, ফলমূল শাকসব্জীসহ বিভিন্ন দোকানে খাদ্য দ্রব্যের মান ও মূল্য পরিদর্শন করে মান নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সাথে কথা বলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।
পরে প্রেসক্লাব চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (সদর) জালাল উদ্দিন, নড়াইল পৌরসভার কাউন্সিল কাজী জহিরুল হক, নড়াইল চেম্বার অফ কমার্সের সভাপতি হাসানুজ্জামান, রুপগঞ্জ বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি রজিবুল বিশ^াস, সাধারণ সম্পাদক সুব্রত কুমার ঘোষ প্রমুখ।