নড়াইলে দলিল লেখকদের কলম বিরতি উপলক্ষে সংবাদ সম্মেলন

50

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর সাবরেজিষ্ট্রি অফিসে দীর্ঘদিন স্থায়ী সাবরেজিষ্টার না থাকার কারণে নড়াইল দলিল লেখক সমবায় সমিতি অনিদৃষ্টকালের জন্য কলম বিরতি পালন করছে। এ উপলক্ষে রবিবার (২০ মে) দুপুর ২টায় নড়াইলে সদর সাব রেজিষ্ট্রি অফিস চত্বরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে সমিতির নেতৃবৃন্দ জানান, গত ১৫ মে থেকে এই কলম বিরতি চলচ্ছে। যতদিন পর্যন্ত নড়াইল সদরে স্থায়ী সাবরেজিষ্টার না দেয়া হচ্ছে ততদিন এ কলম বিরতি চলবে।
এ সময় বক্তরা আরো বলেন, আমরা শুনেছি গত ৬ মে আলতাব হোসেন নামের একজন রাজশাহী থেকে এখানে সাবরেজিষ্টার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে, কিন্তু জানিনা কি অজ্ঞাত কারনে ৬ তারিখের পর তিনি এক সপ্তাহ ছুটি ভোগ করার পরও অদ্যবধি কর্মস্থলে যোগদান করেনি। যার ফলে অফিসে দলিল সম্পাদন হচ্ছে না। সাধারণ মানুষ চরম ভোগান্তির স্বীকার হচ্ছে। পাশাপাশি দলিল লেখকরা সাধারণ মানুষের সেবাও দিতে পারছেন না। নেতৃবৃন্দরা বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু দৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করে দ্রুত নতুন নিয়োগপ্রাপ্ত সাবরেজিষ্ট্রার যোগদান অনুরোধ জানান। পরে তারা সাবরেজিষ্ট্রি অফিস চত্বরে বিক্ষোভ প্রদর্শন করে।
সংবাদ সম্মেলনে নড়াইল দলিল লেখক সমবায় সমিতির সকল নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলোক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন।