নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ান

57

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় টাইব্রেকারে ৫-৩ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনকে হারিয়ে ঢাকার ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। মঙ্গলবার (১৫ মে) বিকাল ৪ টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ঝিনাইদহ দলের তরিকুল ইসলাম ম্যাসি শ্রেষ্ঠ খেলোয়াড় ও ব্রাদার্স ইউনিয়নের বিদেশী খেলোয়াড় বেলাল সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।
জেলা প্রশাসকের সভাপতিত্বে চ্যাম্পিয়ন দল, রানার আপ দল ও শ্রেষ্ঠ খেলোয়াড়কে পুরস্কার প্রদান করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। খেলার চ্যাম্পিয়ন দল এক লক্ষ টাকা এবং রানার আপ দল পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মোঃ হাসানুজ্জামান প্রমুখ। খেলা পরিচালনা করেন মোস্তফা কামাল, শামীম আকবর খান, উজ্জ্বল কুমার বিশ্বাস ও শাহিন বিশ্বাস।
উল্লেখ্য, খেলার অধিকাংশ সময় বল ছিল ঝিনাইদহ দলের নিয়ন্ত্রণে। খেলার প্রথম ৫ মিনিটের মধ্যেই ঝিনাইদহ দলের তরিকুল ইসলাম ম্যাসি গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ব্রাদার্স ইউনিয়ন প্রতিপক্ষের ওপর আক্রমণ করতে থাকে। ফলশ্রুতিতে দ্বিতীয়ার্ধের ৩২ মিনিটের মাথায় ব্রাদার্স ইউনিয়নের বিদেশী খেলোয়াড় বেলাল গোল করে সমতা আনে। আর কোন গোল না হওয়ায় খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে অমিমাংসিত থাকে। পরে টাইব্রেকারে ৫-৩ গোলে ব্রাদার্স ইউনিয়ন ঝিনাইদহ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।