আজ খুলনা সিটির নির্বাচন : সেবার সুযোগ চান তালুকদার খালেক

69

নড়াইল কণ্ঠ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক সংবাদ সম্মেলনে কেঁদে দিয়ে নগরবাসীর সেবা করার জন্য আর একবার সুযোগ চাইলেন।
সোমবার (১৪ মে) দুপুরে মহানগরীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে একরার সুযোগ চান তিনি।
সংবাদ সম্মেলনে খালেক বলেন, মোংলা রামপাল ছেড়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় খুলনায় নির্বাচন করছি। আমি জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত খুলনাবাসীর সেবা করতে চাই। আমি মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের সকল দুর্নীতির চিত্র জনগণের সামনে তুলে ধরবো। ২২ খাল উদ্ধার করে জলাবদ্ধতামুক্ত নগরী গড়বো।
বিএনপি প্রার্থী মঞ্জুর সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পুলিশ গ্রেফতারের অভিযোগের বিষয়ে খালেক বলেন, যাদের পুলিশ গ্রেফতার করছে আমার জানা মতে তারা বিভিন্ন মামলার আসামি।
তিনি বলেন, বিভিন্ন পাড়া মহল্লায় আওয়ামী লীগের ব্যাজ ধারণ করে গোপনে বিরোধী কাজ করছে বলে জানা গেছে। তাছাড়া নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ হবে বলেও তিনি আশা করেন।
খালেক অভিযোগ করেন, বিএনপি মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে শুরু থেকে অপপ্রচারে লিপ্ত রয়েছেন।
তিনি বলেন, আ’লীগ নির্বাচনী ইঞ্জিনিয়ারিং বিশ্বাস করে না। গত নির্বাচনের পরাজয় মেনে নিয়েছে। এবারও গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন হবে। জনগণ যে রায় দেবে তা মেনে নেব।
আওয়ামী লীগের থেকে কাউকে গ্রেফতার করা হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, কয়েকজন ধরেছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন মেয়র পার্থী তালুকদার আব্দুল খালেকের প্রধান নির্বাচনী সমন্বয়কারী এস এম কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রধান নির্বাচনী এজেন্ট শেখ হারুনুর রশীদ, ছাত্রলীগের সাবেক কেন্দ্রিয় সভাপতি বদিউজ্জামান সোহাগ, আ’লীগ নেতা মুন্সি মাহবুব আলম সোহাগ প্রমুখ।