নড়াইলে ওয়ার্ল্ড টেলিকমিউনিকেশন অ্যান্ড ইনফরমেশন সোসাইটি দিবসে রচনা প্রতিযোগিতার বিজ্ঞপ্তি

72

আগামী ১৭ মে ২০১৮ তারিখ World Telecommunication and Information Society Day (WTISD) 2018 উপলক্ষে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রচনার বিষয় – “ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিকমিউনিকেশন্স সার্ভিসের ভূমিকা”।
আগ্রহী শিক্ষার্থীদের A-4 সাদাকাগজে স্বহস্তে লিখিত রচনা আগামী ১৫ মে ২০১৮ তারিখ বিকাল ৫.০০টার মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের আইসিটি শাখায় (কক্ষ নম্বর-২০৩) ডাকযোগে অথবা নিজে উপস্থিত হয়ে জমা দিতে হবে। প্রতিযোগীর নাম, বিদ্যালয়ের নাম, শ্রেণি, রোল, শাখা এবং মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।
প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারীসহ মোট দশজনকে পুরস্কৃত করা হবে। বিজয়ীদের সাথে যোগাযোগ করে তাদের ফলাফল জানিয়ে দেয়া হবে। প্রতিযোগিতায় বিজয়ীদের ১৭ মে ২০১৮ তারিখ দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষ থেকে পুরস্কার প্রদান করা হবে।
যে-কোন তথ্যের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ের আইসিটি শাখায় যোগাযোগ করা যেতে পারে।

আগামী ১৭ মে ২০১৮ তারিখ World Telecommunication and Information Society Day (WTISD) 2018 উপলক্ষে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। রচনার বিষয় – "ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিকমিউনিকেশন্স সার্ভিসের ভূমিকা"। আগ্রহী শিক্ষার্থীদের A-4 সাদাকাগজে স্বহস্তে লিখিত রচনা আগামী ১৫ মে ২০১৮ তারিখ বিকাল ৫.০০টার মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের আইসিটি শাখায় (কক্ষ নম্বর-২০৩) ডাকযোগে অথবা নিজে উপস্থিত হয়ে জমা দিতে হবে। প্রতিযোগীর নাম, বিদ্যালয়ের নাম, শ্রেণি, রোল, শাখা এবং মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারীসহ মোট দশজনকে পুরস্কৃত করা হবে। বিজয়ীদের সাথে যোগাযোগ করে তাদের ফলাফল জানিয়ে দেয়া হবে। প্রতিযোগিতায় বিজয়ীদের ১৭ মে ২০১৮ তারিখ দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষ থেকে পুরস্কার প্রদান করা হবে। যে-কোন তথ্যের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ের আইসিটি শাখায় যোগাযোগ করা যেতে পারে।

DC Narail 发布于 2018年5月8日

– জেলা প্রশাসক, নড়াইল।