‘হু-হুমনা হু-হুমনা’ ধ্বনিতে পালকিতে চড়ে মঞ্চে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

82

রাজধানীর বিমানবন্দর এলাকায় র‍্যাব সদর দফতরে পালকিতে চড়ে ঢুকলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ‘হু-হুমনা হু-হুমনা’ ধ্বনিতে পালকিতে চড়ে তিনি মঞ্চে উপবিষ্ট হলেন। তাকে বহন করা গাঢ় নীল পোশাক পরা বেহারাদের চোখে-মুখে ছিল আনন্দ-উচ্ছাস। তারাও কিন্তু র‍্যাব সদস্য। শনিবার দুপুরে র‍্যাবের বর্ষবরণ অনুষ্ঠানে দেখা গেলো এই দৃশ্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠানে র‍্যাব-৩-এর পালকিতে বহন করে স্বরাষ্ট্রমন্ত্রীকে মঞ্চে নিয়ে যাওয়া হয়। দুপুর ১টার দিকে তিনি সেখানে যান। এরপর র‍্যাব ডিজি বেনজীর আহমেদকেও মঞ্চে নেয়া হয় পালকিতে। মঞ্চে স্বরাষ্ট্রমন্ত্রীকে নববর্ষের শুভেচ্ছা জানান তিনি। তাদের পালকিতে চড়ে আসা আনন্দ দিয়েছে উপস্থিত অতিথিদের।

১৪২৫ বাংলা সনকে বরণে র‍্যাব সদর দফতরের শহীদ লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ মেমোরিয়াল হলে এবারের বৈশাখী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

পিঠা, পুলি, নাড়ু, মিষ্টি, খই, পান্তা, ইলিশ, খিচুড়ী, নানা প্রকারের ভক্তাসহ বিভিন্ন প্রকারের খাওয়ার আয়োজন ছিল। ছিল সঙ্গীত অনুষ্ঠান। পুরো বাঙালি বৈচিত্র নিয়ে র‍্যাবের বর্ষবরন অনুষ্ঠান ছিল দেখার মতো।