পুনর্বাসিত ভিক্ষুকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নড়াইল জেলা পরিষদের অনুদান

0
39
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ গড়ার অংশ হিসেবে হতদরিদ্র পরিবারকে দারিদ্র রেখার উপরে তুলতে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পুনর্বাসিত ভিক্ষুকদের মাঝে ১লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে নড়াইল জেলা পরিষদ চত্বরে হতে ১০জন পুনর্বাসিত ভিক্ষুককে প্রত্যেককে ১০ হাজার টাকার চেক তুলেন দেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাস ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান (উপ-সচিব)।
অনুদানপ্রাপ্ত পুনর্বাসিত ভিক্ষুকরা হলো- কালিয়া দেওয়াডাঙ্গা গ্রামের সূর্য বিবি,দক্ষিণ যোগানিয়া পূর্বপাড়ার মোসা: সাজেদা বেগম, মূলশ্রী গ্রামের সাবিনা বেগম, একই গ্রামের মো: ছবর শেখ, নড়াইল সদর উপজেলার বাগশ্রীরামপুর গ্রামের নিজেলা বেগম, কমলাপুর গ্রামের হাছিনা বেগম, নাকশী গ্রামের মো: তৈয়ব শেখ, চাঁচড়া গ্রামের শান্তিলতা সরকার, লোহাগড়া উপজেলার ডহরপাড়া গ্রামের মো: আকবার মোল্যা, হেচলাগাতী গ্রামের মো: সোরাপ শেখ।
এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাস পুনর্বাসিত ভিক্ষুকদের উদ্দেশ্যে বলেন, এ টাকা দিয়ে যার যার কর্মে লাগিয়ে আয় বাড়াতে হবে। কেউ জেলা ও জেলার বাইরে ভিক্ষা করতে যাবে না। যদি কোন সমস্যা হয় আমাদের সাথে পরামর্শ নিবে। যদি কাওকে আমরা দেখি জেলা ও জেলার বাইরে ভিক্ষা করতে গিয়েছো তখন তোমাদের বিরুদ্ধে সরকার কিন্তু আইনগত ব্যবস্থা নিবে। আমরা তোমাদের পাশে আছি। তোমাদের কর্মসংস্থানের জন্য জেলা পরিষদ এ অর্থ দিয়েছে। এর যথাযথ ব্যবহার করে নিজের ও পরিবারের আয় বাড়াতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here