আদালত চত্বরে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা

0
20
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে অপহরণের চেষ্টা৷ তাও আবার মালদহ আদালত চত্বরে। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় আদালত সংলগ্ন এলাকায়।

যদিও পথ চলতি মানুষের বাধার ফলে অপহরণকারীদের চেষ্টা ব্যর্থ হয়। ঘটনার খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ এসে দু’জন অপহরণকারীকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বামনগোলা থানার রতন বল্লভ (৩৮) পেশায় ব্যবসায়ী৷ তিনি ব্যক্তিগত কাজে মালদহ আদালতে গিয়েছিলেন। এক অপহরণের দল ম্যাজিক গাড়ি করে ব্যবসায়ীর পিছু নেয়। ব্যবসায়ী মালদহ আদালতের প্রবেশ পথে এক দোকানে টিফিন করছিলেন।

সেই সময় অপহরণকারী দলটি ব্যবসায়ীকে ঘিরে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। দলে ছ’জন ছিলেন। ব্যবসায়ীর চিৎকারে পথ চলতি মানুষ রুখে দাঁড়ায়। অবস্থা বেগতিক দেখে অপহরণকারী দলের চারজন সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। দু’জনকে ধরে ফেলে পথ চলতি মানুষ। এমন হট্টোগোলে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার ইংরেজবাজার পুলিশকে খবর দেয়। ধৃত অপহরণকারী নাম শেখ রেজাউল ও শেখ আনোয়ার হোসেন। দু’জনের বাড়ি বামনগোলা থানা এলাকায়।

থানা থেকে পুলিশ এসে বিষয়টি হস্তক্ষেপ করে। আটক করে দুই অপহরণকারীকে। আটক করা হয় ম্যাজিক ভ্যানটিও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাকি সদস্যদেরও খোঁজ শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here