পর্ণ সাইটে চলছে আসিফার যৌন ভিডিও-র খোঁজ

0
29
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

জম্মু-কাশ্মীরের কাথুয়ার আট বছরের নাবালিকা আসিফাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘিরে উত্তাল সমগ্র দেশ। সেই ঘটনার প্রতিবাদে সামিল হয়েছেন বহু মানুষ।
দেশের প্রায় প্রতিটি কোনায় চর্চা চলছে ছোট্ট আসিফাকে নিয়ে। শুধু তাই নয়, সমাজের সর্বস্তরের মানুষ তীব্র নিন্দা জানিয়েছেন এই ঘটনার। জাতীয় রাজনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে কাথুয়ার ঘটনা।
এই অবস্থায় ফাঁস হয়েছে এক চাঞ্চল্যকর তথ্য। ধর্ষিতা এবং ধর্ষণের পর খুন হয়ে যাওয়া নাবালিকা আসিফার যৌনতার ভিডিও দেখতে আগ্রহী বহু মানুষ। এমনই তথ্য উঠে আসছে বিশ্ববিখ্যাত পর্ণ সাইট এক্সভিডিওজ-এ।
একদম ভুল পড়েননি। সেই আসিফা। যার বয়স ছিল মাত্র আট বছর। ওই নাবালিকা বয়সেই তিনজন দুর্বৃত্তের যৌন লালসার শিকার হতে হয়েছিল তাকে। সেই লালসার কারণেই প্রাণ হারায় সে। যা ঘিরে সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র।
যে মানুষদের লালসার শিকার হতে হল ছোট্ট আসিফাকে তাদের বিরুদ্ধে পথে নামছে বহু মানুষ। কিন্তু, সেই ধরনের মানুষ কি মাত্র তিনজনই ছিল? পর্ণ সাইটের তথ্য কিন্তু বলছে অন্য কথা। আসিফাকে ধর্ষণ করে খুনের ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে পর্ণ সাইটে ধুম পড়ে গিয়েছে আসিফার যৌন ভিডিও খোঁজার।
ধর্ষণ করে সেই সময়ের ঘটনা ক্যামেরাবন্দি করে রাখে অনেক ধর্ষক। সেই ধরনের নানাবিধ ভিডিও পাওয়া যায় পর্ণ সাইটগুলিতে। মৃত আসিফার সেই ধরনের কোনও ভিডিও পাওয়া যায় কিনা তা খুঁজতে হন্যে হয়ে পড়েছে অনেকে। এই সকল লোকেরা কিন্তু, আসিফার ধর্ষক তন দুষ্কৃতির থেকে কিছু কম যায় না। তাদের অপরাধের মানসিকতাও প্রায় একই।
এক্সভিডিওজ থেকে পাওয়া তথ্য অনুসারে, গত কয়েকদিনে ট্রেন্ডিং রয়েছে আসিফা। নিয়ম অনুসারে যে শব্দ ব্যবহার করে বেশি সংখ্যক দর্শক ভিডিও খোঁজেন সেই শব্দগুলি ট্রেন্ডিং হয়ে যায়। এক্সভিডিওজ-এ সেই ট্রেন্ডিং-এর তালিকায় রয়েছে আসিফা। আরও চাঞ্চল্যকর বিষয় হচ্ছে যৌন ভিডিও দেখার আগ্রহের তুলনায় এই আসিফা পিছনে ফেলে দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাকেও। কারণ, আসিফার পরের নামটিই রয়ছে অনুষ্কার।
মরে গিয়েও অভিনেত্রী অনুষ্কাকে হারিয়ে দিয়েছেন আসিফা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here