নড়াইলের উন্নয়ন পরিকল্পনা প্রনয়নে জেলা প্রশাসনের সাথে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভা

51

নড়াইল কণ্ঠ : জেলার উন্নয়ন পরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর সাথে জেলা প্রশাসনের যৌথ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের নেতৃত্বে সকল সরকারি বিভাগীয় প্রতিনিধিদের সমন্বয়ে নড়াইল উন্নয়ন পরিকল্পনা প্রনয়নের জন্য নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে সাথে নিয়ে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। বৃহস্পতিবার (১২ এপ্রিল) সকাল ১১টায় জেলা প্রশসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পরামর্শ সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ, সড়ক জনপথ বিভাগ, জেলা পরিষদ, নড়াইল পৌরসভা সহ সরকারি ও স্থানীয় সরকারের সম্পাদিত, বাস্তবায়নধিন ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা ও কর্মকান্ডের বিবরণ তুলে ধরা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো: সোহরাব বিশ্বাস, প্রফেসর ডা.আব্দুল ওয়াহাব, স্থপতি রাশেদুল হাসান ছবি, প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান, ইঞ্জিনিয়ার আকরামুজ্জামান রন্টু, শরীফ আশরাফুজ্জামান ঝিন্টু, স্থপতি সেলিম আলতাফ, মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মর্তুজা স্বপন, চেম্বর অব কমার্সের সভাপতি মো: হাসানুজ্জামান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো: জাহাঙ্গীর কবীর, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সাংবাদিক সাইফুল ইসলাম তুহিন প্রমুখ।
সভায় চিত্রা নদীকে ঘিরে জেলার উন্নয়ন কর্মকান্ডের পরিকল্পনা এবং জেলার ভবিষৎ মাষ্টার প্লান তৈরী এবং বাস্তবায়নে ভূমিকা রাখার তাগিদ দেন বক্তরা।
উল্লেখ্য ক্যাপ্টেন মাশরাফির বিন মর্তুজা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর মাধ্যমে স্বাস্থ্যসেবা, ক্রীড়া, পরিবেশ উন্নয়ন, শিক্ষা ও পর্যটন সহ ১১টি বিষয় নিয়ে গত বছরের অক্টোবর থেকে কাজ করে আসছে।