Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ায় ব্যবসায়ী খান কামরুজ্জামানকে (৫০) গুলি করার অভিযোগে থানায় মামলা হয়েছে। গত শুক্রবার রাতে কামরুজ্জামানের চাচা আক্কাছ খান বাদী হয়ে বিএনপি ও যুবদল নেতাসহ পাঁচজনের নামে লোহাগড়া থানায় মামলা করেন। কামরুজ্জামান আওয়ামী লীগের সমর্থক।
গত বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির পাশে রাস্তায় তাঁকে গুলি করা হয়। একটি গুলি তাঁর পিঠের ডান পাশে বিদ্ধ হয়। তিনি বর্তমানে ঢাকার মহাখালী বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তাঁর স্ত্রী সালমা বেগম জানান, চিকিৎসকেরা জানিয়েছেন গুলিটি ফুসফুসের পাশে অবস্থান করছে। আপাতত এটি বের করা যাবে না। তবে তাঁর অন্য চিকিৎসা চলছে। ব্যবসায়িক দ্বন্দ্বের জেরেই কামরুজ্জামান গুলিবিদ্ধ হয়েছেন বলে তাঁর পরিবার ও পুলিশ মনে করছে।
মামলায় আসামিরা হলেন লাহুড়িয়া গ্রামের বাসিন্দা লাহুড়িয়া ইউনিয়ন যুবদলের সভাপতি জি এম মাহমুদুল হাসান ওরফে মিল্টন জমাদ্দার (৩০), রাজাপুর গ্রামের বাসিন্দা জেলা বিএনপির নির্বাহী সদস্য হাবিবুর রহমান ওরফে মিন্টু (৪৫), মিল্টন জমাদ্দারের বাবা লাহুড়িয়া বণিক সমিতির সভাপতি ইদ্রিস জমাদ্দার (৬০) এবং লাহুড়িয়া কচুবাড়িয়া গ্রামের হারুন শেখ (৪০) ও লিটন শেখ (২৮)।
লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, আসামিদের মধ্যে ইদ্রিস জমাদ্দারকে শুক্রবার গ্রেপ্তার করা হয়। তাঁকে শনিবার (৩১ মার্চ) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিরা পালতক। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।