নড়াইলে সততা সংঘের সদস্যদের দুর্নীতিবিরোধী শপথবাক্য পাঠ

0
37
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে নড়াইলে সততা সংঘের সদস্যদের মাঝে দুর্নীতি বিরোধী শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে। “বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ১০টায় গোবরা পাবর্বতী বিদ্যাপীঠ মাঠে প্রায় একহাজার সততা সংঘের সদস্যদের মাঝে দুর্নীতি বিরোধী শপথবাক্য পাঠ করানো হয়। শপথবাক্য পাঠ করান বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
শপথবাক্য পাঠ শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও নড়াইল কণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদস্য আব্দুস সাত্তার, স্বপ্না রায়, সৌরভ ব্যানর্জী প্রমুখ।
এ সময় বক্তারা স্কুলে নিয়মিত সততা সংঘের সভা করা, সকলের সাথে ভাল আচারন, মুরাব্বীদের ভাল কাজে সহযোগিতা করা এবং সম্মান দেয়ার পরামর্শ দেন। এ বছরের এপ্রিলের মধ্যে “সততা স্টোর” চালু করার জন্য প্রতিষ্ঠান প্রধানকে করা হয়। এরপর বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশনের দুর্নীতি বিরোধী ২শত ৫০টি খাতা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদস্য আব্দুস সাত্তার, স্বপ্না রায়, সৌরভ ব্যানর্জী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here