লোহাগড়া পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
52
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়া পৌরসভান মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলার খেয়াঘাটস্থ যুবলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেয়র আশরাফুল আলম। লিখিত বক্তব্যে মেয়র বলেন, গত ১৯ মার্চ যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজ পত্রিকায় অসত্য ও বানোয়াট সংবাদ প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। অসৎ উদ্দেশ্যে আমার গড়ে ওঠা সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্নের উদ্দেশ্যে সংবাদ প্রকাশ করা হয়েছে বলে দাবী করে তিনি বলেন, রাজস্ব আয় বৃদ্ধির জন্য নিয়মতান্ত্রিকভাবে ইজারার মাধ্যমে পৌরসভার বেশ কয়েকটি পয়েন্ট থেকে টোল আদায় করা হয়। টোল আদায়ের ক্ষেত্রে কোন অনিয়ম বা জবরদস্তি করা হয় না।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা এস এম আদনান হোসেন, শেখ রবিউল ইসলাম, শেখ ছদর উদ্দিন শামীম, সাবেক কাউন্সিলর আলিমুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সি জোসেফ হোসেন, রোমান রায়হান, শেখ ছগির উদ্দিন সনেট প্রমুখ। সংবাদ সম্মেল শেষে সচেতন নাগরিক সমাজের ব্যানারে একটি বিরাট বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here