Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইল কণ্ঠ : ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় ও আনন্দঘন পরিবেশে নড়াইলে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৮টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ স্টেডিয়াম হতে আনন্দ শোভাযাত্রা বের হয়। আনন্দ শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মাঠে যেয়ে শেষ হয়।
শোভাযাত্রা শেষে শিল্পকলা একাডেমি উন্মুক্ত মঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, জেলা আওয়ামীলীগ এর সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়মীলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন সমূহ, এনজিও সমূহ।
এছাড়া দিনব্যাপি অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধু সস্মর্কিত কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর ছবি অংকন প্রতিযোগিতা, বক্তৃতা প্রতিযোগিতা, মিলাদ ও বিশেষ প্রার্থনা, জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম ও জীবনের উপর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী।
এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মো: জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সহ জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।