Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় নড়াইলে হাজারো কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়েছে। বুধবার (৭ মার্চ) সকাল পৌনে ১০টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট নড়াইলের আয়োজনে সরকারি ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে ৬০ ফুট দৈর্ঘ্য এবং ৩৬ ফুট প্রস্থ জাতীয় পতাকা এবং শিক্ষার্থী ও সাধারণ মানুষের তৈরি বাংলাদেশের মানচিত্র অবয়বে দাড়িয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

এসময় জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রফেসর রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু, সাধারণ সম্পাদক শরফুল আলম লিটসহ প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ আন্তর্জাতিক স্বীকৃতি আমাদের দেশের সম্মান বিশ্বের দরবারে আরো বাড়িয়ে দিয়েছে। আমাদের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত করতে হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ সহ সকল প্রকার অন্ধকার দূর করে আমাদেরকে এগিয়ে যেতে হবে।
ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্রছাত্রী, সরকারী-বেসরকারী পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিক, সাংস্কৃতিককর্মী সহ সাংবাদিক, বিভিন্ন শে্িরণপেশার মানুষ উপস্থিত ছিলেন।