ড.জাফর ইকবালকে হত্যাচেষ্টার প্রতিবাদে লোহাগড়ায় ১৪ দলের মানববন্ধন

58

ড.জাফর ইকবালকে হত্যাচেষ্টার প্রতিবাদে নড়াইলের লোহাগড়ায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় লোহাগড়া উপজেলা পরিষদের সামনে ১৪ দলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, পৌর কাউন্সিলর গিয়াসউদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা ইদ্রিস শেখ, শেখ বুলবুল ইসলাম বুলু, তাজুল ইসলাম কুটি, জাহাঙ্গীর আলম, কাজল প্রমুখ।
মানববন্ধনে সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান তার বক্তব্যে বলেন, প্রকাশ্যে বুদ্ধিজীবী ড. জাফর ইকবালের উপর হামলা চালানো হয়েছে। তেমনি করে দিনদুপুরে লোহাগড়ার দিঘলিয়া ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে উপজেলা পরিষদের অভ্যন্তরে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। আবার লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারকে হত্যার হুমকির অভিযোগে লোহাগড়া থানায় জিডি করা হয়েছে। সর্বক্ষেত্রেই যেন অরাজকতার সৃষ্টি করা হচ্ছে। খুন, জখম, হামলা কারা করছে ?
হামলাকারীরা মৌলবাদি হোক আর অন্য কোন অপশক্তি হোক আমরা তাদের মোকাবেলা করবো। প্রশাসন এসব ঘটনায় তেমন কোন ভালো ভূমিকা পালন করতে পারেনি। বক্তারা অবিলম্বে এসব ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দ্রæত বিচারের দাবি জানান।